Trending

Monday, 19 August 2019

স্ত্রীর বদলে একাত্তর টি ভেড়া



স্ত্রী ঘর ছেড়ে চলে গিয়েছেন। থাকতে শুরু করেছিলেন তার প্রেমিকের সঙ্গে। স্বাভাবিকভাবেই ঘটনা মেনে নেন নি তার স্বামী। এই সময় বুদ্ধি করে স্ত্রী এবং প্রেমিক মিলে এক অদ্ভুত চুক্তি করেন স্বামীর সঙ্গে।

উত্তরপ্রদেশের গোরক্ষপুরে চাপড়ানি গ্রামে স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের সঙ্গে থাকতে শুরু করেছিলেন ওই মহিলা। কিছুদিন পরে তার স্বামী অশান্তি শুরু করেন ।এই সময় স্ত্রী এবং তার প্রেমিক মিলে স্বামীর সঙ্গে চুক্তি করেন যে তার স্বামীকে একাত্তর টি ভেড়া দেওয়া হবে। ভেড়া গুলি বদলে তিনি স্ত্রীকে ছেড়ে দেবেন।

মহিলাটির প্রেমিক উমেশ পাল এই প্রস্তাব নিয়ে পঞ্চায়েতের দ্বারস্থ হন। পঞ্চায়েত সিদ্ধান্ত দেয় মহিলাটির স্বামী রাজেশ পালকে একাত্তর টি ভেড়া দিয়ে দিলে তারা একসঙ্গে থাকতে পারবেন। এই চুক্তিতে রাজেশ বেশ খুশি হয়। 71 টি ভেড়ার বদলে সে নিজের স্ত্রী সীমাকে উমেষের সঙ্গে থাকার অনুমতি দেয়।

এই ঘটনায় খুশি নন উন্মেষের পরিবার। সীমার বদলে এতগুলো দামি ভাড়া তাদের দিয়ে দিতে হয়েছে ।তাই তারা পুলিশের দ্বারস্থ হন। পুলিশকে তারা জানান রাজেশ অন্যায় ভাবে তাদের ভেরাগুলি দখল করে নিয়েছে। রাজেশ এর নামে তারা এফআইআর করেন।

এদিকে রাজেশ জানান তিনি একটি ও ভেড়া চুরি করেননি। সবগুলি তাকে উমেশ দিয়েছে। উমেশের বাবা প্রত্যেকটি ভেড়া ফেরত চান। এদিকে সীমা পালের বক্তব্য তিনি স্বামীর সঙ্গে থাকতে চান না।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে  উমেষ পাল স্বেচ্ছায় রাজেশ পালকে ভেড়াগুলি দিয়েছে ।তাই উমেষের এর বাবার কোনো অভিযোগ এখানে খাটবে না। 

No comments:

Post a comment