Trending

Sunday, 29 September 2019

মধুচক্রে নাম জড়ালো বলিউড অভিনেত্রীদের



 সম্প্রতি দেশের সম্ভবত সবথেকে বড় মধুচক্রের খোঁজ পেল পুলিশ,এখানে নাম জড়িয়েছে একের পর এক নেতা আধিকারিকদের।অন্তত 40 জন কল গার্ল যুক্ত ছিল এই মধু চক্রের সঙ্গে, উঠে এসেছে বি গ্রেড কিছু বলিউড অভিনেত্রীদের নাম। 

 এই মধুচক্রে 8 জন প্রাক্তন মন্ত্রী ও 12 জন শীর্ষ অধিকারের নাম রয়েছে।এই মন্ত্রীরা অনেকেই কংগ্রেস এবং বিজেপির  বলে জানা গেছে।মধুচক্র এর  উৎস হলো মধ্যপ্রদেশ l কম্পিউটার ও মোবাইল থেকে পাওয়া গেছে প্রায় 1000 সেক্স চ্যাট এর ক্লিপ ছাড়া ও  উদ্ধার করা হয়েছে 92 টি হাই কোয়ালিটির ভিডিও।

 প্রাথমিক তদন্তে জানা যায়  5 জন মহিলা যৌনকর্মী বেশ কিছু কলেজ ছাত্রীদের দিয়ে ফাঁদে ফেলে ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী এবং আধিকারিককে।পুলিশের অনুমান এই মধুচক্র মধ্যপ্রদেশের  বাইরে ও বিস্তার লাভ করেছিল।প্রায় 200 মোবাইল ফোন ঘাটার পর সিটির প্রধান সঞ্জীব স্বামী জানিয়েছেন ইতিমধ্যেই 5জন  মহিলাকে গ্রেফতার করা হয়েছে এবং 10 জন শীর্ষ আধিকারিককে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।ধৃত এক মহিলা এনজিও চালানোর নাম করে মধুচক্র চালাতেন।বিজেপি নেতা বিজেন্দ্র প্রতাপ সিং এর বাড়ি ভাড়া নিয়ে তিনি এই কাজ করতেন।

প্রত্যেক মহিলা নিজস্ব দল  আছে,  কলেজ ছাত্রীদের চাকরির প্রলোভন দেখিয়ে তাদের ফাঁদে ফেলা হতো।তাদের রাজনৈতিক নেতা আমলাদের কাছে পাঠিয়ে ভিডিও করা হতো,  তারপর এই ভিডিও ক্লিপ দেখিয়ে ব্ল্যাকমেইল করা হতো। 

 সম্প্রতি এই ভিডিও দেখে এক আই  এস অফিসারের কাছে দুই কোটি টাকা দাবি করা হয়। ইন্দরে পুরসভার এক আধিকারিককে তিন কোটি টাকা চাওয়া  হয়।এরপরই থানায় অভিযোগ দায়ের করেন ওই আধিকারিক।তারপরে ঘটনাটি পুলিশের নজরে আসে। 

No comments:

Post a Comment