Trending

Saturday, 28 September 2019

ক্ষতবিক্ষত এক মহিলার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য কালিয়াচকে




কালিয়াচক থানার কালিকাপুর বাঁধ এলাকায় যৌনাঙ্গ কাটা অবস্থায় এক মহিলার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়েছে।স্থানীয় বাসিন্দাদের বক্তব্য অনুযায়ী এই মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে।মহিলাটি এই এলাকার নয়, বাইরে থেকে কোথাও খুন করে তাকে এখানে ফেলে রেখে গেছে দুষ্কৃতীরা।কালিকাপুর সুইস গেটের একটি বাঁধের ধারে জমিতে আনুমানিক 35 বছর বয়সী এই মহিলার অর্ধনগ্ন দেহ উদ্ধার হয়।

 পুলিশ সূত্রে জানা গেছে মহিলার বুকে এবং যৌনাঙ্গে ক্ষত চিহ্ন আছে।চুরিদারের উপরের অংশ অর্ধেক থাকলেও নিচের অংশে কোন কাপড় ছিলনা।তাতেই পুলিশের অনুমান মহিলাকে ধর্ষণ করে খুন করে তারপর এই তুঁতের র জমিতে ফেলে রেখে গেছে তারা।

 মৃত মহিলার পরিচয় জানা যায়নি।স্থানীয় বাসিন্দারাও কেউ তাকে চিনতে পারেনি। আপাতত মহিলার দেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে কালিয়াচক থানার পুলিশ।

স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায় শুক্রবার ভোরে কিছু মানুষ চাষের জন্য জমিতে যাচ্ছিলেন,সেই সময় তারা অর্ধনগ্ন অবস্থায় ওই মহিলাকে পড়ে থাকতে দেখেন।তার শরীরের স্পর্শকাতর জায়গাগুলিতে আঘাতের চিহ্ন রয়েছে,চোখের এক দিকে গভীর ক্ষত এবং বাঁ হাতে একটি পোড়ার দাগ রয়েছে।

মহিলাটির দেহ শনাক্তকরণের জন্য প্রক্রিয়া শুরু করেছে পুলিশ,তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই তার মৃত্যুর আসল কারণ বোঝা যাবে।


No comments:

Post a comment