Trending

Thursday, 19 September 2019

অটোতে করে শহর ঘুরলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়




এবার আবারো এক নতুন চমক দিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।বিরক্তিকর জ্যামের থেকে নিজেকে কিছুটা মুক্ত করতে তিনি নিজে সরকারি গাড়ি থেকে নেমে এলেন।

 আমরা প্রত্যেকেই জানি রাস্তাঘাটে যানজটের সমস্যা মত বিরক্তির বিষয় আর কিছু নেই l নিত্যযাত্রীদের এতে চূড়ান্ত ভোগান্তি হয়, সেই কারণে মানুষ হাতে একটু বেশি সময় নিয়ে বাড়ি থেকে বের হন যাতে যানজটের বেশ কিছুটা সময় নষ্ট হবার পরেও  তারা  নির্দিষ্ট সময় কর্ম ক্ষেত্রে পৌঁছতে পারেন।কলকাতার  যানজটের থেকে  মুম্বাইয়ের যানজট কিছু কম নয়। 

 আর এই যানজটে আটকে পড়েছিল কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র  গাড়ি, কিন্তু যানজটের মধ্যে গাড়িতে বসে না থেকে তিনি গাড়ি থেকে নেমে এসে অটোয় চেপে বসলেন এবং অটোয় করে সারা শহরটা ঘুরে ও নিলেন।  

 নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করে তিনি জানান এই অটোয় ভ্রমণ তার কাছে পুরনো স্মৃতি হাতড়ে বেড়ানোর ঘটনা।1992 সালে তিনি যখন মুম্বাই এসেছিলেন তখন তিনি অটোয় করেই শহরটা ঘুরতেন। আজ এত বছর বাদে আবার সেই স্মৃতি উসকে দিল মুম্বাইয়ের এই যানজট। 

 ভিডিও শেষ করার আগে তিনি বলেন "হ্যাপি রিক্সাইন", এবং তিনি জানান মুম্বাইয়ের অটো  সবসময়ের জন্যই দারুণ, তিনি এক দারুণ অভিজ্ঞতা সঞ্চয় করলেন। ভিডিওটি দেখে বেশ ভালই বোঝা যাচ্ছিল যে জ্যামে আটকে থাকার কারণে তিনি বিরক্ত না হয়ে বরং যে জ্যাম  টিকে উপভোগ করছেন।

 ভিডিওটি আপলোড হবার পর থেকেই ভাইরাল হতে শুরু করে।ইতিমধ্যে 12 হাজার শেয়ার এবং 2000 লাইক পড়ে গেছে, প্রচুর কমেন্টস জমা পড়েছে। যার মধ্যে গ্রেট স্যার,  লাভ ইউ স্যার, ইত্যাদি ও রয়েছে।

No comments:

Post a comment