Trending

Thursday, 19 September 2019

দূরদর্শনের দৌড়াতে হারানো ছেলে ফিরে পেলেন দম্পতি



 মানসিকভাবে অসুস্থ বছর 12 র  সাহিল হারিয়ে গিয়েছিল 19 মাস আগে।2018 এর 12 ই ফেব্রুয়ারি  কলকাতার দেবেন্দ্র রোডে বাড়ির পাশের মাঠে খেলতে গিয়েছিল সাহিল  সাউ।  তারপর থেকে সে আর বাড়ি ফেরেনি।বাবা-মা অনেক খোঁজ করেও ছেলের কোন সন্ধান পাননি।

জানা যায় কোনভাবে সাহিল পৌঁছে যায় নদিয়ায়, সেখানে করিমপুর হোমের কর্তারা সাহিল কে উদ্ধার করে,  তার মানসিক অবস্থা বুঝতে পেরে তাকে নাকাশিপাড়া গলায় দড়ি গ্রামের মোসলেম মুন্সির মানসিক চিকিৎসালয় পাঠানো হয় চিকিৎসার জন্য।এখানে মানসিক রোগীদের পুনর্বাসন করা হয়।কয়েকদিন আগে এই হোমের একটি খবর দেখানো হচ্ছিল দূরদর্শনে।

শাহিনের মেসোমশাই বিনোদ সাউ  সেখানে সাহিল কে দেখতে পান।তিনি টেলিভিশনের পর্দা থেকে মোবাইলে ছবি তুলে সেটি সাহিলের বাবাকে পাঠান।সহিলের বাবা কার্তিক সাউ ছবিটি যে তার ছেলের এটা জানার জন্য লালবাজারে যোগাযোগ করেন।

 তারপরই নাকাশিপারার ওই কেন্দ্রের ঠিকানা জোগাড় করে স্ত্রী এবং অন্যান্য আত্মীয়ের সঙ্গে সেখানে পৌঁছান।সাহিল কে দেখতে পেয়ে বাবা-মা চোখের জল ধরে রাখতে পারেননি।এতদিন পর বাবা মাকে দেখে সাহিল ও ছুটে এসে কান্নায় ভেঙে পড়ে।

 সাহিলর বাবা জানান কতদিন ধরে ছেলের খোঁজে লালবাজারে এসে খালি হাতে ফিরে গেছি।ধন্যবাদ জানাই দূরদর্শন কে, আর সেই দাদাকে যিনি প্রথম সাহিলকে দুরদর্শন এর পর্দায় দেখেছিলেন।

No comments:

Post a comment