Trending

Thursday, 26 September 2019

ছুটি শেষ রাজিব কুমারের




 বুধবার 25 সেপ্টেম্বর এডিজি সিআইডি রাজিব কুমারের ছুটি শেষ হয়ে গিয়েছে, হিসেব মতো বৃহস্পতিবার তার কাজে যোগ দেবার কথা।তবে তিনি আদৌ কাজে যোগ দেবেন কিনা, সেই বিষয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।তাই সিবিআই তরফের ভবানী ভবনে চলবে বিশেষ নজরদারি।

 প্রসঙ্গত রাজ্যের সিআইডি দপ্তর ভবানী ভবনে, এখানে বসেন  এডিজি  সি আই ডি রাজীব কুমার।যেদিন আদালত রাজীব কুমার এর উপর থেকে রক্ষাকবচ তুলে নিয়েছিলো সেদিন তিনি শেষবারের মতো ভবানী ভবনে এসেছিলেন তারপর তাকে ভবানী ভবনে আর দেখা যায়নি। 

 অন্যদিকে দিল্লি থেকে কলকাতা এসেছে সিবিআই এর একটি বিশেষ টিম শুধুমাত্র প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারকে খুঁজে বের করতে।কলকাতার আনাচ-কানাচ খুঁজেও তারা রাজীব কুমারকে খুঁজে পাননি।অনেকের মতে রাজীব কুমার নিজে থেকে প্রকাশ্যে না আসলে তাকে খুঁজে পাওয়া অসম্ভব। 


কিন্তু রাজিব কুমারের ছুটি শেষ হয়ে গেলেও তিনি কি এখনই প্রকাশ্যে এসে ভবানী ভবনে কাজে যোগ দেবেন?কারণ সিবিআই তাকে যেভাবে খুঁজে চলেছে তাতে এই মুহূর্তে তার প্রকাশ্যে না আসার  সম্ভাবনাই বেশি, কিন্তু যদি ছুটি শেষ হয়ে যাবার পরেও তিনি কাজে যোগ না দেন তাহলে রাজ্য সরকারকে তার জন্য কৈফিয়ত দিতে হবে।

 যদিও রাজীব কুমার ছুটিতে থেকে আদালতের দ্বারস্থ হয়েছেন।বুধবার হাইকোর্ট ঘোষণা করে রাজীব কুমার এর  মামলার শুনানি হবে বৃহস্পতিবার। 



No comments:

Post a comment