Trending

Sunday, 22 September 2019

এনআরসি নিয়ে গুজব ছড়াচ্ছেন দিলীপ: মহম্মদ সেলিম




এনআরসি প্রতিবাদ সভায় সিপিআইএম পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম বিস্ফোরক মন্তব্য করলেন।তিনি জানান আত্মহত্যায় প্ররোচনা করার অভিযোগে দিলীপ ঘোষকে গ্রেপ্তার করা উচিত। 

জলপাইগুড়ি রবীন্দ্র ভবনের মাঠে এনআরসি নিয়ে বক্তব্য রাখতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তীব্র ভাষায় আক্রমণ করলেন তিনি। 

সভা শেষ হওয়ার পর একটি সাংবাদিক সম্মেলনে মহম্মদ সেলিম জানান,ময়নাগুড়ির অন্নদা রায় এবং আরও কয়েকজন এনআরসি গুজবের  আতঙ্কে আত্মহত্যা করেছে।রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এই গুজব ছড়াচ্ছেন,তিনি প্রত্যেকদিন বিভিন্ন জায়গায় বলে বেড়াচ্ছেন দুই কোটি মানুষকে বাংলা থেকে তাড়াবো।তাই রাজ্য সরকারের উচিত নির্দিষ্ট ধারায় দিলীপ ঘোষের বিরুদ্ধে মামলা করা। 

রাজীব কুমার প্রসঙ্গে কথা বলা হলে তিনি বলেন,আমরা ছোট থেকে অনেক গোয়েন্দা গল্প পড়েছি।ফেলুদার শার্লক হোমস বা আগাথা ক্রিস্টি র গোয়েন্দা গল্প।কিন্তু কোথাও কোনদিন শুনেছেন যে গোয়েন্দা নিজে  পালিয়ে গেছে?এই রাজ্যে সেটাও হয়।তিনি বলেন রাজীব কুমার কোথায় আছে সেটা কেন্দ্র-রাজ্য উভয়ই জানে,শুধুমাত্র সামনে আনছে না। 

যাদবপুর প্রসঙ্গে তিনি জানান ওখানে সেদিন বাবুল সুপ্রিয় নাটক করেছিল।আগে মমতা বন্দ্যোপাধ্যায় এরকম নাটক করত, এখন তাঁর জামানায় অভিযুক্তরা বেকসুর খালাস পায়।   আমি ওই ছাত্র-ছাত্রীদের ভিডিও ফুটেজ টুইট করেছি,  কারণ রাজ্যের সংবাদমাধ্যম একপেশে মন্তব্য প্রকাশ করছিল। 

No comments:

Post a comment