Trending

Friday, 13 September 2019

সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে ভালই আছেন মিলিন্দ অঙ্কিতা



 সম্প্রতি 26 বছরের ছোট মেয়েকে বিয়ে করার জন্য যথেষ্ট ট্রোল হতে হয়েছে মহিলাদের হার্টথ্রব অভিনেতা মিলিন্ড সোমান কে। সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে বিতর্কের ঝড় বয়ে যায় তার বিয়েকে ঘিরে। 

 কিন্তু তাতে আদৌ কি কিছু এসে যায় মিলিন্দ আর অঙ্কিতার?  একেবারেই না  বরং মিলিন্দ এর সঙ্গে বেশ সুখেই ঘরকন্যা করছেন অঙ্কিতা কোনওয়ার। মাঝেমধ্যেই স্ত্রী  অঙ্কিতার সঙ্গে বিভিন্ন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন  মিলিন্দ l  এবারেও তার একটি ছবিকে ঘিরে তুমুল সমালোচনার ঝড় বয়ে যায়। সম্প্রতি তাদের একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়। 

 একজন তাকে জানিয়েছিলেন যে অঙ্কিতার পাপাজি বলে ডাকা উচিত মিলিন্দ কে।এই প্রশ্নের উত্তরে মিলিন্দ জানান অঙ্কিতা মাঝে মাঝে তাকে পাপাজি বলেই ডাকেl 

 এত বেশি বয়সের একজন পুরুষকে বিয়ে করার জন্য কম  মন্তব্য শুনতে হয়নি অঙ্কিতা কেও। কিন্তু তার বক্তব্য হলো,  আমি এমন একজনকে বিয়ে করব যাকে  নিয়ে সমাজ খুশি থাকবে অথচ আমি খুশি থাকতে পারবো না এটা কেমন বিচার? 

 পাঁচ বছর সম্পর্কে থাকার পর তারা বিয়ে করেন,  এবং অঙ্কিতার দাবি,  কে কাকে ভালোবাসবে, কে কার সঙ্গে থাকবে,  সেটা সম্পূর্ণ তাদের ব্যক্তিগত স্বাধীনতার ব্যাপার।  এখানে কারোরই হস্তক্ষেপ করা উচিত নয়।মন থেকে কাকে ভালো লাগে সেটাই আসল। সমাজের সঙ্গে এর কোনো সম্পর্ক নেই।  ভালোবাসায় কোনো ভেদাভেদ থাকা উচিত নয়। 

No comments:

Post a Comment