Trending

Saturday, 21 September 2019

দক্ষিণী অভিনেতা নাগার্জুনের ফার্ম হাউসে পচা-গলা মৃতদেহ



 প্রখ্যাত দক্ষিণী অভিনেতা নাগার্জুনের ফার্ম হাউস থেকে উদ্ধার করা হল এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির পচা-গলা মৃতদেহ।সেটি থেকে বিকট দুর্গন্ধ ছড়াচ্ছিল।

 পুলিশ সূত্রে খবর বুধবার হায়দ্রাবাদের সাদানগর ব্লকে পাপীরেদ্দিগুদ্দা গ্রামের নাগার্জুনের ফার্ম হাউস থেকে দেহটি উদ্ধার হয়, ঘটনার পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

 পুলিশ সূত্রে জানা গেছে ফার্ম হাউসের  জমিতে কি  ফসল চাষ করলে তা ভালো হবে,  সেটা জানার জন্য অভিনেতা নাগার্জুন কয়েকজনকে সেখানে পাঠিয়েছিলেন।দেহটি তারাই উদ্ধার করে।সঙ্গে সঙ্গে খবর যায় পুলিশে,পুলিশ এসে ময়নাতদন্তের জন্য দেহটি নিয়ে যায়।

 এব্যাপারে কেস্যাম্পেট  থানায় একটি অভিযোগ দায়ের করেছে পুলিশ।পুলিশের সন্দেহ ব্যক্তিটি সম্ভবত আত্মহত্যা করেছে,  তবে ময়নাতদন্তের রিপোর্ট আসার পরেই  মৃত্যুর সঠিক  কারণ বলা যাবে।কয়েক দিন আগে নিজের পরিবারকে নিয়ে ফার্ম হাউসে গিয়েছিলেন অভিনেতা,সেখানে তিনি কয়েকটি চারা গাছ লাগান এবং এই জমিতে ফসলের চাষ করবে বলে ঠিক করেন তিনি,সেই কারণে তিনি কয়েকজন বিশেষজ্ঞ পাঠিয়েছিলেন ফার্ম হাউসের মাটি পরীক্ষার জন্য।প্রায় এক বছর আগে 40 একর জায়গার ওপর এই ফার্ম হাউসটি  কেনেন অভিনেতা নাগার্জুন।এই ব্যক্তির মৃতদেহ পাওয়া নিয়ে অভিনেতা বা তার পরিবারের পক্ষ থেকে কোনো মন্তব্য করা হয়নি। 

No comments:

Post a comment