Trending

Thursday, 12 September 2019

দেবশ্রী রায় এর প্রশংসায় পার্থ চট্টোপাধ্যায়




 তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এদিন রায়দিঘির  তৃণমূল বিধায়ক দেবশ্রী রায় কে যথেষ্ট প্রশংসা করেন এবং বলেন যে তার শুভবুদ্ধি রয়েছে বলেই তিনি এখনও তৃণমূলের রয়েছেন। নাম না করেই তিনি শোভন-বৈশাখীকে  কটাক্ষ করে জানান যে যত রকম সমস্যা তৈরি হচ্ছে তা ত্রিকোণ  সম্পর্ককে ঘিরে, এই নিয়ে পাড়ার চায়ের  দোকান থেকে রাজনীতির উপরমহল পর্যন্ত মুখরোচক আলোচনা চলছে। তবে পার্থ চট্টোপাধ্যায় দেবশ্রী রায়  এর সম্পর্কে প্রশংসামূলক কথা বলায়  যে আলোচনায় আরও একটু স্বাদ  যোগ করল তা বলা যেতে পারে। 

 বুধবার বিধান সভায় উপস্থিত হন রায়দিঘির  সংসদ দেবশ্রী রায়।তিনি স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগ দেন, এরপর তিনি মহিলা বিধায়কদের  জন্য নির্দিষ্ট ঘরে চলে যান। সেখানে ছিলেন কাশিপুর বেলগাচিয়ার  মহিলা সাঙ্গসদ  মালা রায়, বউবাজারের বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায়, রানিবাঁধ এর বিধায়ক জোসনা মান্ডি।সেখানে তিনি বিধায়ক  দের  সঙ্গে কথা বলেন।বউ বাজারে বাড়ি ভাঙ্গা নিয়ে তিনি নয়না বন্দ্যোপাধ্যায় কিছু প্রশ্ন করেন।

 সেখানে দেবশ্রী রায় জানান একটি এনজিও তাকে দিল্লিতে বিজেপির অফিসে নিয়ে গিয়েছিল। প্রসঙ্গত উল্লেখ্য 14 ই আগস্ট বিজেপির  সদর দপ্তরের শোভন বৈশাখী যোগদানের দিন হঠাৎ করে প্রবেশ ঘটে দেবশ্রী রায়ের।দেবশ্রীকে দেখে তার এক সময়ের বন্ধু শোভন অদ্ভুত রকমের প্রতিক্রিয়া করেন এবং জানান যে যদি দেবশ্রী রায় বিজেপিতে যোগদান করেন তাহলে সেখানে শোভন এবং বৈশাখী আর থাকবেন না। অবশেষে সেদিন আর বিজেপিতে যোগদান করা হয়নি দেবশ্রী রায়ের।এরপর একদিন কলকাতায় দিলীপ ঘোষের বাড়িতে তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন দেবশ্রী রায়।যদি ও তার  দেখা না পেয়ে তার বাড়ির সামনে গাড়িতে বেশ কিছুক্ষণ অপেক্ষা করে তিনি ফিরে আসেন।তবে পার্থ চট্টোপাধ্যায়ের কথায়  এদিন স্পষ্ট যে তৃণমূল এখনো দেবশ্রী রায়ের পাশে আছে। 

No comments:

Post a comment