Trending

Thursday, 12 September 2019

অভিনব কায়দায় বেআইনি অস্ত্র কারবার




 রিজেন্ট পার্ক পুলিশের নাকের ডগায় এতদিন রমরমিয়ে চলছিল বেআইনি অস্ত্র কারবার,  কিন্তু একদম নতুন কায়দায়।অবশ্য শেষ রক্ষা হল না  তাদের।পুলিশের হাতে ধরা পরলো অস্ত্র কারবারিদের মূল পান্ডা। 

 বেশ কিছুদিন আগে  রিজেন্ট পার্ক থানায় একটি খবর আসে, যে দক্ষিণ 24 পরগনার  নরেন্দ্রপুর এবং তার আশেপাশের অঞ্চলে কয়েকটি  যুবক মিলে একটি সশস্ত্র গ্যাং তৈরি করেছে।বিভিন্ন বেআইনি কাজকর্ম চালায় তারা এই দলের  মাধ্যমে।বিভিন্ন অপরাধমূলক কাজকর্ম,  বেআইনি অস্ত্রের কারবার সমস্ত কিছুই চলে এদের দলে।অনুসন্ধানে  নেমে পুলিশ আরো জানতে পারে এই দলটির  যে মূল পান্ডা তার নাম সঞ্জয় সরকার, বয়স মাত্র ২৩। 

 রিযেন্ট  পার্ক থানার  পুলিশ অফিসারদের কাছে খবর আসে যে গ্রুপ টি  নিজেদের মধ্যে যোগাযোগ রাখে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের মাধ্যমে।ওই গ্রুপের থেকে পাওয়া সঞ্জয়ের নাম,  ফোন নাম্বার ছাড়া পুলিশের কাছে আর কোনো তথ্য ছিল না।  

 অবশেষে পুলিশকে প্রযুক্তিবিদ্যার  সাহায্য নিতে হয় এবং সেই ভাবে তারা গ্রুপটির উপর নজর রাখে।দেখা যায় গ্রুপটিতে অনেক অস্ত্রের কথা উল্লেখ করা হচ্ছে, যেগুলি তারা কেনাবেচা করছে। সেই গ্রুপের  সূত্র ধরে 10 সেপ্টেম্বর রাতে  সঞ্জয়  কে গ্রেপ্তার করে পুলিশ।তার কাছ থেকে উদ্ধার হয়েছে বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ।বাকিদের  খোঁজে  তল্লাশি  চলছে। 

No comments:

Post a comment