Trending

Tuesday, 1 October 2019

সল্টলেকের বি জে ব্লকের পুজো উদ্বোধন ঘিরে অন্তর্দ্বন্দ্ব





পুজো উদ্বোধন নিয়ে ফের শুরু হলো অন্তর্দ্বন্দ্ব।সংঘের একাংশ জানিয়েছিল রাজ্য বিজেপি নেতা সায়ন্তন বসু কে দিয়ে পুজো উদ্বোধন করানো হবে।এরপরই বিতর্ক দানা বাঁধে এবং সর্বশেষে সিদ্ধান্ত বদল হয়,ঠিক হয় যে এবারের পুজো উদ্বোধন করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।পুজো কমিটির সভাপতি উমাশঙ্কর ঘোষ দস্তিদার মতেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

 ইতিমধ্যে স্বরাষ্ট্র মন্ত্রীর দপ্তর থেকে পুজো উদ্বোধনের সম্মতি জানানো হয়েছে।বিধান নগর পুলিশকে সঙ্গে নিয়ে এস পি জি অনুষ্ঠানস্থল পরিদর্শনও করে ফেলেছে।

 কমিটি তরফে জানানো হয়েছে অমিত শাহকে দিয়ে পুজো উদ্বোধন করানো  হবে,কিন্তু এখানে কোন রাজনীতির ছোঁয়া থাকছেনা।অনুষ্ঠানে উপস্থিত থাকছেন বিধান নগরের মেয়র কৃষ্ণা চক্রবর্তী এবং রাজ্যের মন্ত্রী সুজিত বসু। 

 কিন্তু পূজা কমিটির  সম্পাদক অনিন্দ্য সিংহ রায়ের বক্তব্য পুজোটা  বি জে ব্লকের মানুষের পুজো,এটা কারো ব্যক্তিগত সম্পত্তি নয়।কাউকে কিছু না জানিয়ে অমিত শাহকে পুজো উদ্বোধনের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

 অন্যদিকে কমিটির সভাপতি উমাশঙ্কর জানিয়েছেন সকলের সহমতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।অবশেষে ঠিক হয় যে আগামী ১ লা অক্টোবর বি জে ব্লকের পুজো উদ্বোধন করবেন অমিত শাহ,তবে বিজেপি নেতা হিসেবে নয় শুধুমাত্র কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে।




No comments:

Post a Comment