Trending

Tuesday, 1 October 2019

পুলিশ সেজে হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে ধরা পরল এক যুবক




 সহজে হাসপাতাল থেকে চিকিৎসা নেওয়ার এক অভিনব কায়দায় বের করেছিল সে। পুলিশের পোশাকে পুলিশ সেজে হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে আসল পুলিশের জালে ধরা পরলো নকল পুলিশ।শনিবার দিন বনগাঁ হাসপাতাল থেকে পুলিশের পোশাকে থাকা ওই যুবককে গ্রেফতার করা হয়েছে।

 জানা গেছে শনিবার আচমকাই হাসপাতালের ইমার্জেন্সি ওয়ার্ডে ঢুকে পড়েন পুলিশের পোশাক পরিহিত ওই যুবক।নিজেকে তিনি রানাঘাট থানার পুলিশ বলে পরিচয় দেন,  সেখানে থাকা কয়েকজন বনগাঁ থানার পুলিশ কর্মী তার সঙ্গে আলাপ করতে আসে। কথাবার্তায় তাদের সন্দেহ হয়, তাই তারা খবর দেয়  রানাঘাট থানায়।আর তারপরই সামনে আসে আসল সত্য।

 ধৃত সুমিত দাস নদীয়ার গাংনাপুর এলাকার বিবেকানন্দ পল্লীর বাসিন্দা।পুলিশি জেরার মুখে সে জানায় কয়েক দিন আগে তাকে বিড়ালের কামড়ে ছিল।কিন্তু কোথাও সে ভ্যাকসিন পাচ্ছিল না,তাই সে ভেবেছিল পুলিশের পোশাকে থাকলে সহজে ভ্যাকসিন পেয়ে যাবে,সে কারণে পুলিশের ছদ্মবেশ নিয়েছিল সে। 

 পুলিশ সূত্রে জানা গেছে ছোটখাটো বিভিন্ন কাজে গাংনাপুর থানায় প্রায়ই  যাতায়াত করত ওই যুবক।সেখান থেকেই সে পুলিশির আদব কায়দা রপ্ত করেছে।তারপর বুদ্ধি করে ব্যারাকপুর থেকে পুলিশের পোশাক জোগাড় করেছে।এমনকি বিভিন্ন সময়ে পুলিশের পোশাকে বিভিন্ন জায়গা  থেকে তোলা ও আদায় করত।

ইতিমধ্যে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে সে কোন অপরাধ চক্রের সঙ্গে জড়িত কি না তা খতিয়ে দেখা হচ্ছে।


No comments:

Post a Comment