Trending

Thursday, 23 July 2020

প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ হাফ যোগাযোগ করলেন সুশান্ত সিং এর আত্মার সাথে


প্যারানরমাল  বিশেষজ্ঞ স্টিভ হাফ যোগাযোগ করলেন সুশান্ত সিং এর আত্মার সাথে : রইলো সেই ভিডিও। কি বললেন তিনি ?

মৃত্যুর আগে কিছু লোকের সাথে বাদানুবাদ হয়েছিল। প্যারানরমাল  বিশেষজ্ঞ স্টিভ হাফ দাবি করলেন কথা হয়েছে সুশান্ত সিং এর সাথে।  এমনকি তিনি সেই ভিডিও ক্লিপিং আপলোড ও করেছেন ইউ টিউব এ। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মার সাথে কথা হয়েছে  প্যারানরমাল  বিশেষজ্ঞ স্টিভ হাফ  এর এহেন দাবিতে  এই মুহূর্তে উত্তাল গোটা ইন্টারনেট জগৎ। স্টিভ হাফ তার চ্যানেলের  ফলোয়ার্স দের দাবি মেনে যোগাযোগ করার চেষ্টা করেন শান্ত সিং এর আত্মার সাথে। তিনি সম্প্রতি দুটি ভিডিও পোস্ট করেছেন এই ব্যাপারে। উল্লেখ্য  ১৪ জুন মুম্বাইয়ে আত্মহত্যা করে সুশান্ত মারা যান।


এই প্রথম তিনি কোনও ভারতীয় সেলিব্রিটির সাথে কথা বলেছেন 
ভিডিওটি দেখে ভেঙে পড়েন সুশান্ত সিং এর অনুরাগীরা 
কি কথোপকপন হল সুশান্তের সাথে 
উত্তরে ভেসে আসে "কিছু ভালবাসা চাই" 

এই প্রথম তিনি কোনও ভারতীয় সেলিব্রিটির সাথে কথা বলেছেন 

স্টিভ হাফ বলেছেন, তাঁর ফলোয়ার্স কাছ থেকে বেশ কয়েকবার অনুরোধ পাওয়ার পরে তিনি সুশান্ত সিং রাজপুতের আত্মার সাথে কথা বলার চেষ্টাকরেন। এই প্রথম তিনি কোনও ভারতীয় সেলিব্রিটির সাথে কথা বলেছেন ।স্টিভ  হাফ এর আগে মাইক্যাল জ্যাকসন ও প্যাট্রিক হেনরির মত বিশিষ্ট সেলিব্রিটি দের সাথে ও যোগাযোগ করেছিলেন।  

ভিডিওটি দেখে ভেঙে পড়েন সুশান্ত সিং এর অনুরাগীরা 

ভিডিওটি দেখে একজন ব্যক্তি মন্তব্য করেছিলেন- "এ অসম্ভব। হতে পারে না। আমি থামাতে পারছিনা নিজেকে।  হুবহু সুশান্তের  স্বর। আমি সুশান্তকে খুব মিস করছি।  আমি তাকে প্রতিদিন মিস করি। এবং তার মৃত্যু এমনই একটি রহস্য। " এক  অনুরাগী লিখেছেন টুইটারে। আরেকজন  লিখেছেন - "তাঁর কণ্ঠ শুনে আমার মন কাঁদে। তোমার আত্মার শান্তি কামনা করি।  মৃত্যু শেষ নয় - তুমি বেঁচে থাকবে আমাদের হৃদয়ে। "


কি কথোপকপন হল সুশান্তের সাথে 

প্যারানরমাল বিশেষজ্ঞ সুশান্তের  আত্মাকে তার অনুরাগীদের জন্য কোনও বার্তা দিতে বলেন। ভিডিওতে দেখা যায় শুরুর দিকে  বিশেষজ্ঞ  জিজ্ঞেস করছেন আমরা কি সুশান্ত এর সাথে যোগাযোগ করছি ? উত্তরে  একটি আওয়াজ শোনা যায় , "স্টিভকে বলুন আমি আছি ।"

উত্তরে ভেসে আসে "কিছু ভালবাসা চাই" 

দ্বিতীয় ভিডিওতে, স্টিভ যখন বলেন শেষ করার আগে সুশান্ত কিছু বলতে চান কিনা - উত্তরে ভেসে আসে "কিছু ভালবাসা চাই" । স্টিভ যখন জিজ্ঞাসা করেন, "সুশান্ত, আপনার মৃত্যুর রাতের আগে কী ঘটেছিল আমাকে বলতে পারেন?" তিনি উত্তর দেন - "কিছু লোকের সাথে তর্ক হয়েছিল "


No comments:

Post a comment