Trending

Wednesday, 22 July 2020

সুশান্ত জীবনের কিছু অদেখা মুহূর্ত শেয়ার করলেন দিদি শ্বেতা সিং, ভাইরাল ভিডিও



জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন একমাসের বেশি সময় আগে। তবে তার স্মৃতিরা ক্রমশ আরও উজ্জ্বল হয়ে উঠছে। তার চলে যাওয়ায় ভেঙে পড়েছেন পরিবার সদস্য থেকে বন্ধু-বান্ধব, অনুগামীরা। তবে কী কারণে তিনি এই ভয়ানক পদক্ষেপ নিলেন তা এখনও সকলের অজানা।

রবিবার তার প্রতি ভালোবাসা ও শ্রদ্ধাজ্ঞাপন করতে দিদি শ্বেতা সিং কীর্তি সুশান্তের নিজস্ব জীবনের কিছু মুহুর্ত ভাগ করে নিয়েছেন একটি ভিডিওর মাধ্যমে। ভিডিওর সাথে রয়েছে ডন ম্যাকলিনের গান ‘স্ট্যারি স্ট্যারি নাইট।”

৫ মিনিটের এই ভিডিওটিতে দেখা যাচ্ছে সুশান্ত যে কাজগুলি করতে পছন্দ করতেন সেগুলি করছেন। যেমন- গিটার বাজানো, ছবি আঁকা, পোষ্যের সাথে খেলা, তারা দেখা, সমস্যার সমাধান করা এমনকি তার অনুগামীদের কমেন্টের উত্তর দেওয়া। সবশেষে তাকে ‘হিরো নাম্বার ওয়ান’ গানটিতে তার বন্ধু এবং পোষ্য কুকুরের সাথে নাচতে দেখা যায়।

ভিডিওটি শুরু হয় , ‘নিউরোন এবং বিবৃতির মাঝে কোথাও আমি জন্মেছিলাম, স্বপ্ন দেখেছিলাম এবং মারা গিয়েছি- সুশান্ত সিং রাজপুত” লেখার মাধ্যমে। আর শেষ হচ্ছে “সুশান্ত সিং রাজপুতের স্মরণে” দিয়ে। ভিডিওটি শেয়ার করে তার দিদি লিখেছেন, “আমার চিরকালের তারকা। একটি ক্ষত এতোটাই গভীর যে এটি কারো সাথে ভাগ করে নেওয়া যাবে না।” দেখুন সেই মন ভালো করা ভিডিও।


No comments:

Post a comment