Trending

Wednesday, 22 July 2020

প্যারিসের রাস্তায় ‘দিল বেচারা’র শুটিংয়ে বাঙালী অভিনেত্রী স্বস্তিকার সঙ্গে অসাধারণ ভঙ্গিতে সুশান্ত, ভাইরাল ভিডিও



সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ রিলিজ হতে চলেছে। এই ছবিটির মুক্তি দেখা হল না তাঁর। এটি ছিলো তাঁর ১২ নাম্বার ছবি। জনপ্রিয় উপন্যাস ও সিনেমা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ এর হিন্দি রিমেক‌ই হল এই ছবিটি। এই সিনেমায় সুশান্তের বিপরীতে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জনা সাংঘী। পরিচালক মুকেশ ছাবরার প্রথম সিনেমা হতে চলেছে এটি। এই সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিলো ৮ ই মে। কিন্তু করোনার ভয়াবহ সন্ত্রাসের কারণে এই সিনেমার শুভমুক্তি পিছিয়ে যায় ২৪ শে জুলাই। এই সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে।
সুশান্ত অভিনয় করছেন ম্যানির চরিত্রে এবং সঞ্জনা অভিনয় করছেন কিজির চরিত্রে। ক্যান্সার আক্রান্ত কিজিকে কিভাবে জীবনে এগিয়ে চলার পথে সাহায্য করবে ম্যানি, এবং তাঁদের প্রেমের মিষ্টি রসায়ন নিয়েই এই সিনেমা।লকডাউনের কারণেই এই ছবি বড়োপর্দায় মুক্তি পাচ্ছেনা। সুশান্তের প্রতি অন্তিম শ্রদ্ধা জানিয়ে তাঁর সম্মানের উদ্দেশ্যে এই সিনেমা দেখাবে ডিজনি-হটস্টার।
এই সিনেমার ট্রেলার এবং গানগুলিতে নানান রোমান্টিক দৃশ্য দেখে আবেগে বিহ্বল হয়েছেন কোটি কোটি জনতা। সঞ্জনা এবং সুশান্তের অন স্ক্রিন কেমিষ্ট্রি মন ছুঁয়েছে সকলের । সকলেই উন্মুখ হয়ে রয়েছেন এই সিনেমাটির মুক্তির অপেক্ষায়।এই সিনেমার আরেকটি গান ‘খুলকে জিনে কা’ মুক্তি পেয়েছে। সেখানে প্যারিসের রাস্তায় সুশান্ত এবং সঞ্জনার দুষ্টু মিষ্টি খুনসুটির দৃশ্য দেখা গিয়েছে, রোমান্সের দৃশ্য দেখা গিয়েছে। তাঁদের সাথে অভিনয় করতে দেখা গিয়েছে টলিউডের অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী কেও। এই গানের মাধ্যমে তাঁরা রোমান্টিক একটি পরিবেশকে সকলের সামনে দারুন ভাবে তুলে ধরেছেন। গানের মধ্যে প্রতিটি দৃশ্য দেখে আবেগে ভেসেছেন সুশান্তের অগণিত ভক্তগণ।


No comments:

Post a comment